কিভাবে একটি গার্মেন্ট স্টিমার কিনবেন?

- 2021-09-15-

প্রথম: হট মেশিন ঝুলন্ত হৃদয় দেখতে হবে - হিটার

কম্পিউটারের হৃৎপিণ্ড যেমন সিপিইউ, তেমনি আমাদের ইস্ত্রি মেশিনেরও একটি হৃৎপিণ্ড থাকে, অর্থাৎ ইস্ত্রি মেশিন হিটার। একটি ভাল হিটার হল অ্যালুমিনিয়াম হিটিং বডি, যাতে পরিষেবা জীবন দীর্ঘ হয়, কমপক্ষে 10 বছরেরও বেশি। কিছু সস্তা ইস্ত্রি মেশিনের জন্য, বেশিরভাগ হিটার তামা দিয়ে তৈরি, যা খরচ কমায়, তবে অসুবিধা হল স্বল্প জীবন, ধীর তাপ সঞ্চালন, অসম বাষ্প এবং একাধিক সমস্যা।

দ্বিতীয়: আপনি চান বৈশিষ্ট্য চয়ন করুন

অনেক বাষ্প ইস্ত্রি মেশিন শুধুমাত্র ironing ফাংশন আছে, কিন্তু পরিষ্কার এবং পরিষ্কার ফাংশন আছে. একটি মাল্টি-ফাংশনাল স্টিম আয়রনিং মেশিন কেনা একটি ভাল পছন্দ, তবে স্টিম আয়রনিং মেশিনে মাল্টি-স্টল স্টিম অ্যাডজাস্টমেন্ট সেটিংস আছে কিনা সেদিকেও মনোযোগ দিন। মাল্টি-গিয়ার সামঞ্জস্য, জামাকাপড় ইস্ত্রি করা, সহজ এবং এক ধাপে কাজ করা সহজ হবে।

স্টিম গার্মেন্ট স্টিমার ব্যবহারে, প্রায়ই ফোঁটা ফোঁটা ঘটনা ইস্ত্রি প্রভাব প্রভাবিত হবে, একটি বাষ্প চয়ন গার্মেন্ট স্টিমার ঘনীভবন প্রতিরোধ করতে পারে জল একটি ভাল পছন্দ, কিন্তু এছাড়াও ironing ব্রাশ নকশা মনোযোগ দিতে, অযৌক্তিক ironing ব্রাশ সেট আপ, হতে পারে ফ্যাব্রিক স্ক্র্যাচ, ironing এছাড়াও একটি মৃত কোণ আছে. জলের ট্যাঙ্কের একটি পরিষ্কার ফিল্টার ডিজাইন আছে কিনা, হোস্ট ড্রেনেজ ডিজাইনটি খুব গুরুত্বপূর্ণ কিনা, কার্যকরভাবে গরম করার পাত্রের ফাউলিং প্রতিরোধ করতে পারে, মেশিনের পরিষেবা জীবন উন্নত করতে পারে।