সিক্সি মেইউ ইলেকট্রিক অ্যাপ্লায়েন্স কোং, লিমিটেড হল গবেষণা ও উন্নয়ন, নকশা, উৎপাদন, বিক্রয়ের একটি সংগ্রহ যা গৃহস্থালীর বৈদ্যুতিক যন্ত্রপাতি এন্টারপ্রাইজের একটি হিসাবে, কোম্পানিটি 2009 সালে প্রতিষ্ঠিত হয়েছিল, এটি সুন্দর এবং সমৃদ্ধ উপকূলীয় শহরে অবস্থিত - সিক্সি সিটি . হ্যাংঝো উপসাগর উত্তরে, উপসাগর জুড়ে সাংহাইয়ের মুখোমুখি এবং পূর্বে নিংবো। কোম্পানী শুধুমাত্র ইস্ত্রি মেশিন, দশকের উৎপাদনে বিশেষজ্ঞ.

কোম্পানির ব্যবসায়িক নীতির জন্য "গুণমান সচেতনতা জোরদার করা, গ্রাহকের প্রয়োজনীয়তা মেটাতে অবিরত; প্রতিযোগিতার অনুভূতি জোরদার করা, পণ্যের বিক্রয় উন্নত করা" এর উদ্দেশ্য "গুণমান প্রথম, খ্যাতি প্রথমে, সততা প্রথমে, গ্রাহক প্রথমে" এর উদ্দেশ্য মেনে চলে। .

কোম্পানি স্বাধীন ব্র্যান্ড তৈরি, সস্তা পণ্য উত্পাদন, লক্ষ্য হিসাবে মানুষের জীবনের গুণমান উন্নত, প্রতিফলিত "ভাল জামাকাপড়, হ্যাং হট, হ্যাং হট, সুন্দর ইউ তৈরি", প্রতিটি ছোট জিনিস আপনি আমাদের বড় ইভেন্ট.

"নিরবিচ্ছিন্ন উদ্ভাবনের" উদ্যোগী মনোভাব এবং গ্রাহক, কর্মচারী এবং সামাজিক সন্তুষ্টির চিরন্তন সাধনার সাথে, আমরা মেইউ ইলেকট্রিক অ্যাপ্লায়েন্সকে একটি সুপরিচিত এন্টারপ্রাইজে পরিণত করার চেষ্টা করি।

উদ্যোগের আত্মা:সততা, নম্রতা, বাস্তববাদ, উদ্যোগী

ব্যবসা দর্শন:ভালো কাপড়, হ্যাং হট, হ্যাং হট, সুন্দর ইউ তৈরি

ব্যবস্থাপনা দর্শন:উদ্ভাবন অন্তহীন

আন্তর্জাতিক ISO9001 মান ব্যবস্থাপনা সিস্টেম শংসাপত্র প্রাপ্ত, সাংহাই ইউরোপীয় কোম্পানির পণ্যগুলির মাধ্যমে পণ্যগুলি হল CQC, CE, CB, এবং অন্যান্য নিরাপত্তা শংসাপত্র, চীনে 3000 টিরও বেশি বিক্রয় আউটলেট রয়েছে, যা ইউরোপে বিক্রি হওয়া দেশের পণ্যগুলির 28টি প্রদেশ এবং অঞ্চলকে কভার করে, উত্তর আমেরিকা, দক্ষিণ-পূর্ব এশিয়া, মধ্যপ্রাচ্য, অস্ট্রেলিয়া এবং অন্যান্য অঞ্চল।

চীনা বাজার আমাদের বিশ্বব্যাপী বিপণন কৌশলের একটি গুরুত্বপূর্ণ অংশ। 2006 সালে, আমরা চীনে আমাদের ব্যবসা প্রসারিত করতে শুরু করি। "বিদেশ থেকে চীনের প্রতিটি বাড়িতে উচ্চ-মানের জীবনের ধারণা নিয়ে আসা" সাম্প্রতিক বছরগুলিতে আমাদের লক্ষ্য। আগে সেবা করুন, তারপর বাজার করুন "আমাদের দর্শন এবং মডেল৷ আমরা আমাদের সমস্ত কর্মচারী, আমাদের দল এবং আমাদের অংশীদারদের সাথে মানুষের আধুনিক জীবন তৈরি করতে কঠোর পরিশ্রম করব৷

20 শতকে প্রবেশ করে, ক্রমবর্ধমান বাষ্প শিল্পের মঞ্চ থেকে ম্লান হয়ে যায় এবং মানুষের জীবনে একটি মার্জিত ভঙ্গিতে পরিণত হয়। বাষ্প উচ্চ তাপমাত্রা, পরিষ্কার, পরিবেশ সুরক্ষা এবং দক্ষ বৈশিষ্ট্য, আরো এবং আরো ব্যাপকভাবে জীবনে ব্যবহৃত, বাষ্প আর্দ্রতা, পরিষ্কার, সৌন্দর্য এবং অন্যান্য পণ্য ঐতিহাসিক মুহূর্তে আবির্ভূত হয়.

জীবনযাত্রার মানের জন্য মানুষের চাহিদা বেশি এবং উচ্চতর হওয়ায় স্বাস্থ্যকর ঘরোয়া জীবন এবং ফ্যাশনেবল পোশাকের ধারণা অনিবার্য হয়ে উঠেছে। সাম্প্রতিক বছরগুলিতে, বাষ্প গার্মেন্ট স্টিমার লোকেদের পোশাকের একটি নতুন ধারণা, পোশাক সুরক্ষা ধারণা এনেছে, মানুষের পোশাকের মানকে ব্যাপকভাবে উন্নত করেছে।

গার্মেন্ট স্টিমার শহুরে হোয়াইট-কলার শ্রমিকদের মধ্যে খুব জনপ্রিয়। "ভালো জামাকাপড়, ঝুলন্ত ইস্ত্রি" এর ইস্ত্রি করার অভিজ্ঞতা বদলে গেছে।

অভ্যন্তরীণ গরম বাষ্পের মাধ্যমে গার্মেন্ট স্টিমার ক্রমাগত জামাকাপড় এবং কাপড়ের সাথে যোগাযোগ করে, জামাকাপড় এবং কাপড়ের ফাইবার সংস্থাকে নরম করতে এবং "টান", "চাপ", "স্প্রে" অ্যাকশন লেভেলের জামাকাপড় এবং কাপড়ের মাধ্যমে, যাতে জামাকাপড় এবং কাপড় হিসাবে ভাল নতুন ঐতিহ্যগত বৈদ্যুতিক আয়রনের সাথে তুলনা করে, কাপড়ের সুরক্ষা আরও ভাল এবং অপারেশনটি আরও সুবিধাজনক। বড় জলের ট্যাঙ্কের নকশা ঘন ঘন জল পরিবর্তনের ঝামেলা এড়ায়, এবং গার্মেন্ট স্টিমার ক্রমবর্ধমানভাবে গ্রাহকদের দ্বারা স্বাগত জানাচ্ছে।